ঢাকাSaturday , 10 February 2018
আজকের সর্বশেষ সবখবর

টি-টোয়েন্টি স্কোয়াডে পাঁচ নতুন মুখ

editor
February 10, 2018 1:14 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক: মিরপুর টেস্টে শোচনীয় হারের ক্ষত না শুকোতেই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ত্রিদেশীয় সিরিজে আঙুলে চোট পাওয়া সাকিব আল হাসানকে ফেরানো হয়েছে স্কোয়াডে। এ ছাড়া ফিরেছেন ওপেনার সৌম্য সরকারও। দল পাঁচ নতুন মুখ রেখে চমকে দিয়েছে টিম ম্যানেজমেন্ট।
ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙুলে চোট পেয়েছিলেন সাকিব। এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে তিনি খেলতে পারেননি। টি-টোয়েন্টি সিরিজ দিয়ে তিনি ফিরবেন বাংলাদেশ দলে। গত বছরের অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সর্বশেষ জাতীয় দলে খেলেছেন সৌম্য সরকার। বৃহস্পতিবার শেরেবাংলা স্টেডিয়ামে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।
বাংলাদেশ দলে পাঁচ নতুন মুখ হলেন—আবু জায়েদ রাহি, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান, আফিফ হোসেন। গত বিপিএলে দারুণ পারফরম্যান্স করেছেন এ পাঁচ তরুণ। এর মধ্যে নিউজিল্যান্ডে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সেরা পারফরম্যান্স করেছেন আফিফ।
প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান ও আফিফ হোসেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial