ঢাকাবৃহস্পতিবার , ৪ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ডিএমপি শিক্ষাবৃত্তিতে সাইথইস্ট ব্যাংকের ২০ লক্ষ টাকা অনুদান

Sumon Chowdhury
অক্টোবর ৪, ২০১৮ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের উচ্চ শিক্ষা গ্রহণ ও শিক্ষা সহায়তা হিসেবে ডিএমপি’র শিক্ষাবৃত্তি তহবিলে ২০ লক্ষ টাকা অনুদান দিয়েছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ।
আজ, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ডিএমপি সদর দপ্তরে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম এর নিকট ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর এম. কামাল হোসাইন।
সাউথইস্ট ব্যাংক লিমিটেডের এই আর্থিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে কমিশনার বলেন, একটি মহৎ কাজের জন্য ডিএমপি ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড দুই সংস্থা একসাথে হয়েছি। সামাজিক ও মানবিক দায়িত্ব হিসেবে ধারাবাহিকভাবে ডিএমপিকে সাউথইস্ট ব্যাংক সহযোগিতা করছে। আমরা এই শিক্ষাবৃত্তি দিয়ে ডিএমপি’র অসচ্ছল পুলিশ সদস্যদের মেধাবী শিক্ষার্থীদের সামনের দিকে এগিয়ে নিতে চেষ্টা করছি। বৃত্তির টাকার পরিমান কম হলেও চেষ্টা করি সকল মেধাবী শিক্ষার্থীদের এই বৃত্তি দিতে।
তিনি আরো বলেন, এই শিক্ষাবৃত্তি আমাদের পুলিশ সদস্যদের সন্তানদের লেখাপড়ার সহায়তা করছে। সাউথইস্ট ব্যাংক লিমিটেডের এই সহযোগিতার জন্য পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান কমিশনার।
সাউথইস্ট ব্যাংক লিমিটেডের এমডি মোঃ কামাল হোসেন বলেন, সমাজের কল্যাণে আমাদের সহযোগিতা অব্যহত থাকবে। একটি অসচ্ছল মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দিয়ে সামনের দিকে এগিয়ে নেয়াটা মহৎ কাজ। আমরা এই কাজে সবসময় আপনাদের পাশে আছি। বছর শেষে প্রফিটের সব টাকা আমরা ঘরে নিতে চাই না। আমরা সমাজকে নিয়ে এগিয়ে যেতে চাই। এ সময় ডিএমপি’র ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial