ঢাকাMonday , 10 December 2018
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় আন্তর্জাতিক চ্যালেঞ্জ ব্যাডমিন্টন

Sumon Chowdhury
December 10, 2018 5:43 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ১৪টি দেশের অংশগ্রহণে আগামীকাল থেকে ঢাকায় শুরু হচ্ছে ‘বাংলাদেশ-ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন চ্যালেঞ্জ ২০১৮’। ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজিত এ প্রতিযোগিতায় প্রথমবারের মতো আমেরিকা ও ইউরোপের প্রতিনিধি হিসেবে অংশ নিচ্ছে যুক্তরাষ্ট্র, জার্মানি ও অস্ট্রেলিয়া। মঙ্গলবার বিকেল ৪টায় পল্টনের বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। এ উপলক্ষে রোববার দুপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক প্রতিযোগিতার বিভিন্ন দিক ও প্রস্তুতির কথা তুলে ধরেন। এসময় তথ্যসচিব বলেন, এই আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে বহির্বিশ্বে বাংলাদেশের খেলাধুলার অবস্থান ইতিবাচকভাবে ছড়িয়ে পড়বে। ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। আগামী ১৫ ডিসেম্বর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল­াহ প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের ইতি টানবেন। বিশেষ অতিথি হিসেবে জাতীয় ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, ইনডেক্স গ্রুপের সিইও শফিউল­াহ আল মুনীর প্রমূখ সমাপনীতে যোগ দেবেন।
প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ভারত, মালয়েশিয়া, থাইল্যান্ড, নেপাল, শ্রীলংকা, মালদ্বীপ, অস্ট্রেলিয়া, জার্মানি, যুক্তরাষ্ট্র, ইন্দোনেশিয়া, বাহরাইন, মরিশাস ও ভিয়েতনামের ৯৪ জন পুরুষ এবং ৫৭ জন নারীসহ মোট ১৫১ জন খেলোয়াড় অংশগ্রহণ করছেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial