ঢাকাTuesday , 11 December 2018
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় শুরু হলো আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জ

Sumon Chowdhury
December 11, 2018 4:21 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ১৪টি দেশের অংশগ্রহণে ঢাকায় শুরু হলো ‘বাংলাদেশ-আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জ’।   ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী দিনে ছেলেদের বিভাগে জয় পেয়েছেন, স্বাগতিক বাংলাদেশের আহসান হাবিব পরশ, আব্দুল খালেক, সালমান খান এবং চান্দ লাল। আর মেয়েদের বিভাগে হেরেছেন, শাপলা আক্তার ‌ও বৃষ্টি খাতুন। আজ মঙ্গলবার বিকেলে পল্টনের বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্সে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফ.এম.ইকবাল বিন আনোয়ার (ডন)। ‘ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন’ ও ‘ব্যাডমিন্টন এশিয়া’র তত্ত্বাবধানে ‘বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন’ আয়োজিত এ প্রতিযোগিতায় প্রথমবারের মতো আমেরিকা ও ইউরোপের প্রতিনিধি হিসেবে অংশ নিচ্ছে যুক্তরাষ্ট্র, জার্মানি ও অস্ট্রেলিয়া।
প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ভারত, মালয়েশিয়া, থাইল্যান্ড, নেপাল, শ্রীলংকা, মালদ্বীপ, অস্ট্রেলিয়া, জার্মানি, যুক্তরাষ্ট্র, ইন্দোনেশিয়া, বাহরাইন, মরিশাস ও ভিয়েতনামের ৯৪ জন পুরুষ এবং ৫৭ জন নারীসহ মোট ১৫১ জন খেলোয়াড় অংশগ্রহণ করছেন। আগামী ১৫ ডিসেম্বর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের ইতি টানবেন। বিশেষ অতিথি হিসেবে জাতীয় ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, ইনডেক্স গ্র“পের সিইও শফিউল­াহ আল মুনীর প্রমূখ সমাপনীতে যোগ দেবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial