ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন বৃহস্পতিবার

editor
নভেম্বর ২৯, ২০১৭ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচন বৃহস্পতিবার (৩০ নভেম্বর)। এদিন সকাল সাড়ে ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত। নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার।
চূড়ান্ত প্রার্থী তালিকা অনুযায়ী এ বছর ডিআরইউ কার্যনির্বাহী কমিটির ২১টি পদের বিপরীতে ৪০ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এরমধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাইফুল ইসলাম, আবু দারদা যুবায়ের ও রফিকুল ইসলাম আজাদ। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মুরসালিন নোমানী, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), রেজাউল করিম, শাসছুদ্দীন আহমেদ ও সৈয়দ শুকুর আলী (শুভ)।
যুগ্ম-সম্পাদক পদে মো. মঈন উদ্দিন খান, অমরেশ রায়, হালিম মোহাম্মদ ও মেহেদী আজাদ মাসুম, সাংগঠনিক সম্পাদক পদে এস এম গাউসুল আজম বিপু, নূরুল ইসলাম হাসিব ও আফজাল বারী, দফতর সম্পাদক পদে মো. জেহাদ হোসেন চৌধুরী ও মোরসালিন আহমেদ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে আহমেদ সিরাজ ও মো. মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক পদে আরাফাত দাড়িয়া ও মাকসুদা লিসা, আপ্যায়ন সম্পাদক পদে সাইফুল ইসলাম মন্টু ও কামাল উদ্দিন সুমন, কল্যাণ সম্পাদক পদে মো. এমদাদুল হক খান ও কাওসার আজম প্রতিদ্বন্দ্বিতা করছেন।
কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন এস এম এ কামাল, কামাল মোশারেফ, আব্দুল্লাহ আল কাফি, মোহাম্মদ সাইদুল ইসলাম, আব্দুল হাই তুহিন, মো. শাহাবুদ্দিন মাহতাব, মো. জাফর ইকবাল, এহসানুল হক জসীম, মাহমুদা ডলি ও জান্নাতুল ফেরদৌস পান্না। এই ১০ জনের মধ্যে নির্বাচিত হবেন সাত জন।
পাঁচটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন- সহসভাপতি পদে গ্যালমান শফি, অর্থ সম্পাদক পদে মানিক মুনতাসির, নারীবিষয়ক সম্পাদক পদে ঝর্ণা মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আনিসুল হক ভূঁইয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial