ঢাকাTuesday , 20 November 2018
আজকের সর্বশেষ সবখবর

তীর ২য় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশীপে সেরা বিকেএসপি

Sumon Chowdhury
November 20, 2018 6:13 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) শ্রেষ্ঠত্বের মধ্যে দিয়ে শেষ হয়েছে তীর দ্বিতীয় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশিপ। মঙ্গলবার টঙ্গীস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শেষ হওয়া প্রতিযোগিতায় বিকেএসপির আরচ্যাররা পেয়েছেন ৭ স্বর্ণ, ৪ রৌপ্য ও ৬ তাম্র পদক।
দ্বিতীয় হওয়া তীরন্দাজ সংসদ পেয়েছে ৫ স্বর্ণ, ৫ রৌপ্য ও ২ তাম্র পদক। একটি করে স্বর্ণ ও রৌপ্য পদক পেয়ে তৃতীয় হয়েছে কোয়ান্টাম স্পোর্টিয়াম। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক শোয়েব মো: আসাদুজ্জামান।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম, সহ-সভাপতি মো. মাহফুজুর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল। অনূর্ধ্ব-১৭ ও ২০ গ্রুপের এ প্রতিযোগিতায় বিকেএসপি, তীরন্দাজ সংসদ, কোয়ান্টাম স্পোর্টিয়াম, শাওতাল ট্রেডিশনাল আরচারি ক্লাব, স্ট্যান্ডার্ড বাংলাদেশ আরচ্যারী ক্লাবের ৩৯ জন বালক ও ১৭ জন বালিকা এ চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial