ঢাকাবৃহস্পতিবার , ১১ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দারাজ বাংলাদেশের সাথে কাওয়াসাকি মোটরবাইকের চুক্তি স্বাক্ষর

Sumon Chowdhury
অক্টোবর ১১, ২০১৮ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস, দারাজ (daraz.com.bd) হাত মেলাল কাওয়াসাকি মোটরবাইকসের সাথে। এর ফলে গ্রাহকরা এখন থেকে দারাজের মাধ্যমে অনলাইনে বসেই কিনতে পারবে কাওয়াসাকির মোটরবাইক।
কাওয়াসাকি মূলত ‘অন্য বাইকের চেয়ে ব্যাতিক্রম’ বলে বিবেচিত। ১৯৫৩ সালে জাপান থেকে কাওয়াসাকি মোটরসাইকেলের ব্যাপক উৎপাদন শুরু হয়। আর বাংলাদেশে এশিয়ান মোটরবাইকস লিমিটেড এবছর থেকে কাওয়াসাকি মোটরসাইকেলের অফিশিয়াল ডিসট্রিবিউটর হিসেবে কাজ করছে। দারাজ বাংলাদেশের সাথে চুক্তির ফলে এখন থেকে কাওয়াসাকির ৫টি ভিন্ন মডেলের মোটরসাইকেল এখন দারাজ থেকে সরাসরি অনলাইনে কেনার সুবিধা পাবে ক্রেতারা। দারাজই প্রথম ই-কমার্স কোম্পানি যেটা এশিয়ান মোটরবাইকস লিমিটেডের সাথে চুক্তিবদ্ধ হল।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দফতরে অনুষ্ঠিত হয়। চুক্তি পত্র স্বাক্ষরের সময় কাওাসাকি মোটরস থেকে উপস্থিত ছিলেন মোহাম্মাদ রফিকুল ইসলাম, জেনারেল ম্যানেজার, সামিউল ইসলাম, হেড অব সেলস এবং এস এম সামিউল হক, মার্কেটিং এক্সিকিউটিভ। এছাড়াও দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোহাম্মাদ সাইফুল আলম পল্লব, হেড অব অটোমোটিভ অ্যান্ড মোটরসাইকেল, হাসান শরিফুল আলম, হেড অব ইলেক্ট্রনিক্স, আন্নাফে আম, অ্যাকাউন্ট ম্যানেজার এবং মোহাম্মাদ আশফাক জামান, অ্যাকুইজিশন এক্সিকিউটিভ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial