ঢাকাWednesday , 14 February 2018
আজকের সর্বশেষ সবখবর

দেশব্যাপী অনুর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট

editor
February 14, 2018 9:44 am
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : তরুণ ও উদীয়মান এসব খেলোয়াড়দের উদ্বুদ্ধ করতে এবং যুব সম্প্রদায়কে মাদক ও জঙ্গিবাদের করাল গ্রাস হতে রক্ষার জন্য দেশব্যাপী অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ নিয়েছে সরকার।
১৭ বছর বয়সীদের নিয়ে টুর্নামেন্টটি আয়োজনের লক্ষ্যে মঙ্গলবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জানানো হয়েছে, যুব সম্প্রদায়কে মাদক ও জঙ্গিবাদ এর করাল গ্রাস হতে রক্ষার জন্য দেশব্যাপী অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতায় জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক প্রতিটি উপজেলায় নির্মাণাধীন মিনি স্টেডিয়ামসমূহকে বছরব্যাপী খেলা উপযোগী করে ব্যবহারের ওপর সভায় জোর দেয়া হয়।
এছাড়া প্রস্তাবিত ‘অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ এবং এ সংক্রান্ত নীতিমালা ও সম্ভাব্য ব্যয়ের বিষয়ে সংশ্লিষ্ট সকলের অংশগ্রহণ ও সহযোগীতা কামনা করা হয়। আগামী অর্থবছর থেকে টুর্নামেন্টটি আয়োজন সম্ভব হবে বলে সভায় মতামত ব্যক্ত করা হয়।
যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মো. আসাদুল ইসলাম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দীন। এছাড়া অর্থ বিভাগ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, সেবা সুরক্ষা বিভাগ, মহিলা ও শিশু, স্থানীয় সরকার, তথ্য, মন্ত্রিপরিষদ বিভাগ সহ জামালপুর জেলা প্রশাসনের প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial