ঢাকামঙ্গলবার , ৪ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দেশের বাজারে তারহীন প্রযুক্তির বৈঠকি স্পিকার নিয়ে এলো টেক রিপাবলিক

Sumon Chowdhury
ডিসেম্বর ৪, ২০১৮ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : কেবল পিসি বা স্মার্টফোন থেকে গান শোনা নয়, ছোট/বড় পরিসরের বৈঠকি কাজের উপযোগী তারহীন প্রযুক্তির একটি বহনযোগ্য স্পিকার দেশের বাজারে পরিবেশন করেছে প্রযুক্তি পণ্য ও সেবা বিপনন প্রতিষ্ঠান টেক রিপাবলিক। বিশ্ব নন্দিত জাবরা ব্র্যান্ডের এই স্পিকারে মিলবে উচ্চমানের ওমনি ডিরেকশনাল মাইক্রোফোন
এবং এইচডি ভয়েস সুবিধা। ৭১০ মডেলের এই স্পিকারটি আভায়া, সিসকো, স্কাইপ এর মতো প্লাটফর্মের জন্য অত্যন্ত মানানসই একটি ডিভাইস। চাইলেই জুড়ে নেওয়া যায় কর্টানা, সিরি এবং গুগল অ্যাসিসট্যান্ট এর মতো অ্যাপ্লিকেশন। এটি দিয়ে সংযুক্ত ডিভাইস ইচ্ছে মতো নিয়ন্ত্রণ করা যায়। একক ও অনবদ্য লিংকিং সুবিধা থাকায় কেবল একটি স্পর্শেই দুইটি স্পিকের মধ্যে সংযোগ স্থাপন করে এর কাভারেজ দ্বিগুণ করা যায়।
অর্থাৎ এক স্পিকের মাধ্যমে যেখানে ৬ জন সংযুক্ত থাকতে পারতেন তা ১২ জনে বৃদ্ধি পায়। আর একটি স্পিকের তারহীন সংযোগ সীমা ৫ মিটার পর্যন্ত। দাম: ১৯ হাজার টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial