ঢাকাবুধবার , ৩ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দেশের বাজারে দারুণ সাড়া ফেলেছে ভিভো ভি১১ এবং ভি১১প্রো

Sumon Chowdhury
অক্টোবর ৩, ২০১৮ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : তরুণ প্রজন্মের পছন্দের আন্তর্জাতিক স্মার্টফোন ব্র্যান্ড ভিভো’র জনপ্রিয় ভি সিরিজের সর্বশেষ আকর্ষণ ভি১১ প্রোএবং ভি১১ বাংলাদেশের বাজারে এরইমধ্যে দারুণ সাড়া ফেলেছে। গ্রাহকদের মধ্যে মুগ্ধতা ছড়িয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট এবং ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি, যা বাংলাদেশে মোবাইল ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন।
ফ্ল্যাগশিপ ডিভাইস হিসেবে সাশ্রয়ী হওয়ায় স্মার্টফোন প্রেমীদের মনে এবং হাতে জায়গা করে নিচ্ছে সহজেই। স্ট্যারি নাইট এবং নেবুলা রঙে ভি১১ প্রো ৩৪,৯৯০ টাকা মূল্যে এবং ভি১১২৭,৯৯০ টাকা মূল্যে পাওয়া যাচ্ছে। ভিভো তার গ্রাহকদের জন্য সবসময় সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করে, যার সর্বশেষ প্রমাণ ফ্ল্যাগশিপ ভি১১ প্রো এবং ভি১১।
ভি১১ প্রো ডিভাইসে ব্যবহার করা হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি, যা বাংলাদেশের মোবাইল ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। ভি১১ প্রো-এর ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুইগুণ বেশি দ্রুততর এবং ভি১১ এ রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি।। ভি১১ প্রো এবং ভি১১ দুটো হ্যান্ডসেটেই থাকছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং দুটো রিয়ার ক্যামেরা; ভি১১ এবং ভি১১ প্রো’তে রয়েছে হেলো ফুল ভিউ ডিসপ্লে।
ভি১১প্রো-এ কোয়ালকমের শক্তিশালী অক্টা-কোর এক্সিলারেশন চিপস্ন্যাপ ড্রাগন ৬৬০এআইই ব্যবহার করা হয়েছে, ভি১১-এ রয়েছে মিডিয়াটেক হেলিও পি৬০এআই অপটিমাইজড্‌ চিপ।৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি (২৫৬জিবি পর্যন্ত বর্ধন যোগ্য) ধারণ-ক্ষমতা সম্পন্ন ভি১১প্রো তে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক অ্যান্ড্রয়েড ফর্কফান টাচ ও এস৪.৫ (অ্যান্ড্রয়েড৮.১)। ভি১১ প্রো’তে ৩৪০০এমএএইচ (টিওয়াইপি) এবং ভি১১ এ ৩৩১৫ এমএএইচ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ভি১১ এ রয়েছে ৪জিবি র‍্যামের সাথে ১২৮জিবি রম (২৫৬জিবি পর্যন্ত বর্ধন যোগ্য), যা এই মূল্যে বিরল একটি কম্বিনেশন।
ভিভো কান্ট্রি সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ভি১১ প্রো এবং ভি১১ বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের নজর কাড়তে শুরু করেছে, যা অত্যন্ত আনন্দের বিষয়। আমরা আমাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইস দুটি সর্বাধুনিক ফিচার দিয়ে সাজিয়েছি, যা গ্রাহকদের ডিজিটাল লাইফস্টালে সহযোগিতা দিয়ে স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা তৈরি করবে। যার ফলাফলস্বরূপ হ্যান্ডসেট দুটি এরইমধ্যে বাংলাদেশের গ্রাহকদের মাঝে ইতিবাচক সাড়া ফেলতে সক্ষম হয়েছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial