ঢাকাবৃহস্পতিবার , ৬ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দেশের বাজারে ভিভোর নতুন স্মার্টফোন ওয়াই ৯৫

Sumon Chowdhury
ডিসেম্বর ৬, ২০১৮ ৫:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো বাংলাদেশের বাজারে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই ৯৫, ঘোষণা দিয়েছে। ইতোমধ্যে ফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছে। তবে আগ্রহীরা সরাসরি ডিভাইসটি কিনতে পারবেন।
২০ মেগাপিক্সেলের ক্যামেরায় সেলফির জন্য বিশেষভাবে তৈরি যাতে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাযুক্ত ফেইস বিউটি, গুগল লেন্স আর আর পিছনে রয়েছে ১৩+২ মেগাপিক্সেল ক্যামেরা। যা ব্যবহারকারীদের প্রফেশনাল মানের ছবি এবং গ্রুপ সেলফি তোলার সুবিধা দেবে । হ্যালো ফুল ভিউ ডিসপ্লের ফোনটির রয়েছে ৬.২২ ইঞ্চি পর্দা যা গেম এবং ভিডিও উভয়ের জন্য আপনাকে সেরা দৃশ্য দিতে পারে । দীর্ঘ সময় চার্জ ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ৪ হাজার ৩০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি । পেছনে রয়েছে একটি ফ্ল্যাগশিপ-মানের ফিংগার প্রিন্ট সেন্সর।
৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রমের ফোনটির দাম ২২৯৯০ টাকা। স্টেরি ব্ল্যাক ও নেবুলা পারপেল দুটি গ্র্যাডিয়েন্ট রঙ্গে পাওয়া যাচ্ছে ফোনটি।
ভিভো বাংলাদেশের মার্কেটিং প্রধান হেরি জানান, সম্প্রতি ভিভো ভি ১১ প্রো বাংলাদেশের বাজারে আনায় প্রজুক্তি প্রেমিরা অনেক সাদরে গ্রহন করে। ওয়াই ৯৫ গ্রাহকদের ফ্ল্যাগশিপ-মানের নতুন প্রযুক্তির অভিজ্ঞতা উপহার দেয়ার জন্য। ওয়াই ৯৫ প্রজুক্তি প্রেমিদের প্রত্যাশাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial