ঢাকাবৃহস্পতিবার , ৬ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিচ্ছে টেকনো

Sumon Chowdhury
ডিসেম্বর ৬, ২০১৮ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : এই শীতে টেকনো তাদের পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিয়ে বাজারে ছেড়েছে সুপার উইন্টার অফার। ট্রানশান বাংলাদেশ তাদের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো’র পাঁচটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিয়ে বাজারে ছেড়েছে সুপার উইন্টার অফার। মডেলগুলো হলো – ক্যামন আই স্কাই টু এর দুই জিবি ও তিন জিবি র‍্যামের দুইটি ভ্যারিয়েন্ট, ক্যামন আই, পপ ওয়ান এস প্রো এবং পপ ওয়ান এস। স্পেসিফিকেশন অনুযায়ী যে দাম নির্ধারণ করা হয়েছে, তা সত্যিই খুব আকর্ষণীয়।
ক্যামন আই স্কাই টু ৩জিবি র‍্যাম ও ৩২জিবি রমের পূর্বের মূল্য ছিলো ১২,৯৯০ টাকা যা ১৩০০ টাকা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ১১,৬৯০ টাকা। ব্যাকে কৃত্রিম বুদ্ধিমত্তার ডুয়েল ক্যামেরা, ফেস আনলক, ফুল ভিউ ডিসপ্লেসহ বর্তমান দাম ক্রেতাদের সাধ্যের মধ্যে সেরাটাই দিচ্ছে। ক্যামন আই স্কাই টু এর ২জিবি র‍্যাম ও ১৬জিবি রমের ভেরিয়েন্টটি এক হাজার টাকা কমিয়ে ৯,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।
এছাড়া ক্যামন আই এর দাম ১৫০০ টাকা কমিয়ে ১১,১৯০ টাকা, পপ ওয়ান এস প্রো এক হাজার কমিয়ে ৮৯৯০ টাকা এবং পপ ওয়ান এস পাচশ টাকা কমিয়ে ৮,৪৯০ টাকা করা হয়েছে। বিক্রয়োত্তর সেবাঃ টেকনো কাস্টমারদের দিচ্ছে সবার থেকে একটু আলাদা বিক্রয়োত্তর সেবা। সব ধরনের টেকনো স্মার্টফোনে আছে ১০০ দিনের ফ্রী রিপ্লেসমেন্ট, সাথে ১২+১ মাসের বাড়তি ওয়ারেন্টি। এছাড়াও দেশজুড়ে আছে ৪৭ টি সার্ভিস সেন্টার যা নিশ্চিত করছে সেরা সেবার প্রতিশ্রুতি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial