ঢাকাবৃহস্পতিবার , ৬ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

প্রিয়জনকে ডেটা উপহার দেয়ার সুযোগ আনল রবি

Sumon Chowdhury
ডিসেম্বর ৬, ২০১৮ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : প্রিয়জনকে ডেটা উপহার দেয়ার সুযোগ করে দেয়ার জন্য একটি অনন্য সেবা চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। এ সেবার আওতায় একজন রবি গ্রাহক অন্য একজন রবি গ্রাহককে এ উপহার দিতে পারবেন। এ সেবা উপভোগ করতে *১২১২# ডায়াল করে ডেটা প্রোডাক্ট ম্যানুতে ঢুকতে হবে গ্রাহকদের। সে ম্যানু থেকে আত্মীয়-স্বজন বা বন্ধু-বান্ধবদের উপহার দেয়ার জন্য গ্রাহক তার পছন্দমতো ডেটা গিফট প্যাক বাছাই করবেন।
এরপর যে রবি প্রি-পেইড নম্বরে উপহারটি পাঠাতে চান তা নির্দিষ্ট করে দিতে হবে। পুরো প্রক্রিয়া শেষে ব্যবহারকারী একটি নিশ্চিতকরণ এসএমএস পাবেন। গ্রাহক তার প্রয়োজন ও চাহিদা অনুযায়ী সেবাটি গ্রহণ করতে পারবেন। নির্ধারিত গিফট প্যাকের ওপর ভিত্তি করে (প্রতিটি পণ্যের মূল্য ভিন্ন ভিন্ন) গ্রাহককে চার্জ প্রদান করতে হবে। প্রতি উপহারের সাথে মূসক, সম্পূরক শুল্ক ও সারচার্জ বাবদ ব্যয় হবে ২ টাকা ৪৪ পয়সা। সেবাটি দেশে ডিজিটাল জীবনধারা ক্রমবিকাশের প্রতিফলন এবং টেলিযোগাযোগ শিল্পে উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি হিসেবে রবি’র অবস্থান আরো দৃঢ় করেছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial