ঢাকামঙ্গলবার , ৫ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ফকিরেরপুল ক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির হোসেনের মা আর নেই, বাফুফের শোক প্রকাশ

Sumon Chowdhury
জুন ৫, ২০১৮ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ফকিরেরপুল ক্লাব এর সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির সাবেক ডেপুটি চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির হোসেন এর মাতা জোবেদা খাতুন মঙ্গলবার  বেলা সাড়ে ৩টায় বার্ধক্যজনিত কারণে আরামবাগের নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ১ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমার নামাজে জানাজা বাদ এশা আরামবাগ জামে মসজিদে (বাফুফে ভবন সংলগ্ন) অনুষ্ঠিত হয় এবং জানাজা শেষে পুরাতন আজিমপুর কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। আলহাজ্ব সাব্বির হোসেন-এর মাতা জোবেদা খাতুন এর মৃত্যুতে বাফুফের সভাপতি কাজী মোঃ সালাহ্উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতিবৃন্দ, নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ, সাধারণ সম্পাদকসহ সকল স্ট্যান্ডিং কমিটি, বাফুফের সকল কর্মকর্তা-কর্মচারীগণ আন্তরিক শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial