ঢাকাWednesday , 25 July 2018
আজকের সর্বশেষ সবখবর

ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ^বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে উদ্বোধনী দিনে আইইউবি ও ইউল্যাবের জয়

Sumon Chowdhury
July 25, 2018 4:02 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশের প্রাক্তন কৃতি ফুটবলারদের সোনালী অতীত ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আজ বুধবার থেকে শুরু হয়েছে “ ২য় শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ^বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮”।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি। এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো: আসাদুল ইসলাম, প্রয়াত ফারাজের বড় ভাই জারেফ আয়াত হোসেন, টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আব্দুল আজিজ, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান হাসানুজ্জামান খান বাবলু, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব শেখ মোহাম্মদ আসলাম, ক্রীড়া সংগঠক ফজলুর রহমান বাবুল, তারকা ফুটবলার মোহাম্মদ সুলতান, খন্দকার রকিবুল ইসলাম, সামসুজ্জামান ইউসুফ, মো: পল্লব কারদার ও নাসিম আহসান হিরু সহ টুর্নামেন্ট কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি তার বক্তব্যে বলেন, সোনালী অতীত ক্লাবের মাঠ কাপানো সাবেক তারকা ফুটবলাররা বিশ^বিদ্যালয় পড়–য়া ছাত্রদের নিয়ে ফারাজের সাহসিকতাকে সবার মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে আয়োজিত এ টুর্নামেন্ট প্রসংশার দাবি রাখে। এই টুর্নামেন্ট হতে আশা করি অনেক ভাল খেলোয়াড় বেরিয়ে আসবে। যারা পিছিয়ে পড়া ফুটবলকে সামনে এগিয়ে নিতে ভূমিকা রাখবে।
উদ্বোধনী অনুষ্ঠানের পর মাঠে নামে ফারইস্ট ও ইউল্যাব বিশ^বিদ্যালয়। দুই দলের মধ্যকার খেলাটি নির্ধারিত সময়ে গোলশূণ্য ভাবে শেষ হয়। এরপর বাইলজ অনুযায়ী টাইব্রেকারে ইউ ল্যাব ৫-৪ গোলে ফারইস্ট বিশ^বিদ্যালয়কে পরাজিত করে টুর্নামেন্টে শুভ সূচনা করে। ম্যাচ সেরা খেলোয়াড় হন জয়ী দলের সৈকত।
এর আগে সকালে কমলাপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম ম্যাচে আইইউবি বিশ^বিদ্যালয় ১১-০ গোলের বিশাল ব্যবধানে উড়িয়ে দেয় স্টেট বিশ^বিদ্যালয়কে। জয়ী দলের পক্ষে হ্যাটট্রিকসহ সর্বোচ্চ চার গোল করেন ইনতেশার। এছাড়া হ্যাটট্রিক করেন পিয়াস। বাকী গোলগুলো করেন টিপু, সাইদ, ইমরান ও ইমন। ম্যাচ সেরা খেলোয়াড় হন পিয়াস।
আগামীকাল বৃহস্পতিবার এর খেলা :
১ম ম্যাচ : ব্র্যাক বিশ^বিদ্যালয় বনাম আইইউবিএটি বিশ^বিদ্যালয়, কমলাপুর স্টেডিয়াম, বেলা ৩টা।
২য় ম্যাচ : গণ বিশ^বিদ্যালয় বনাম সিটি বিশ^বিদ্যালয়, কমলাপুর স্টেডিয়াম, বিকেল-৫টা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial