ঢাকামঙ্গলবার , ১৩ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ফালদো সিরিজ এশিয়া বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ শুরু

Sumon Chowdhury
নভেম্বর ১৩, ২০১৮ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : আজ থেকে ১৫ নভেম্বর পর্যন্ত (তিন দিনব্যপী) বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্বাবধানে আর্মি গলফ ক্লাবের পৃষ্ঠপোষকতায় জুনিয়র গলফ টুর্ণামেন্ট ‘ফালদো সিরিজ এশিয়া বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ ২০১৮’ কুর্মিটোলা গলফ ক্লাবে শুভ উদ্বোধন করা হয়েছে । বাংলাদেশে এই টুর্ণামেন্ট পঞ্চম বারের মত অনুষ্ঠিত হচ্ছে। আগামী মার্চ ২০১৯ মাসে ভিয়েতনামের Laguna Lang Co Golf Club এ অনুষ্ঠিতব্য ‘ফালদো সিরিজ এশিয়া ফাইনাল’এ অংশগ্রহণের জন্য যোগ্য জুনিয়র গলফার নির্বাচনের নিমিত্তে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।
আজ বিকাল ৪ টায় ঘটিকার সময় এরিয়া কমান্দার, লজিস্টিকস এরিয়া এবং প্রেসিডেন্ট জুনিয়র ডিভিশন গলফ, বাংলাদেশ গলফ ফেডারেশন মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম এবং ফালদো সিরিজ এশিয়া-ইউরোপ এর টুর্ণামেন্ট এডমিনিস্ট্রেটর মিঃ ওসমান রাফিদি বিন রামলান এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। টুর্ণামেন্টে অংশগ্রহণকারী সদস্যগণ ছাড়াও বাংলাদেশ গলফ ফেডারেশনের মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাঈদ সিদ্দিকী, যুগ্মসচিব ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ওবাইদুল হক (অবঃ) এবং বাংলাদেশ গলফ ফেডারেশন ও কুর্মিটোলা গলফ ক্লাবের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। গলফের অন্যতম সর্বোচ্চ সংস্থা Royal & Ancient (R&A) I ASIAN Tour এর সহযোগিতায় ফালদো সিরিজ বর্তমানে জুনিয়ারদের জন্য সবচেয়ে বড় ট্যুর হিসাবে পৃথিবীর প্রায় ৪০টি দেশে অনুষ্ঠিত হয়। তারই ধারাবাহিকতায় বাংলাদেশে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। বাংলাদেশ গলফ ফেডারেশনের সাথে অধিভূক্ত ১৩ টি ক্লাবের মধ্য থেকে ১০টি ক্লাব, বাংলাদেশ গলফ একাডেমী এবং বাংলাদেশ সেনাবাহিনীর ৭৯ জন জুনিয়র গলফার (ছেলে/মেয়ে) বিভিন্ন বয়সভিত্তিক দলে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। বাংলাদেশের গলফ ইতিহাসে বিশেষ করে জুনিয়র গলফারদের উন্নয়নে অন্যতম মাইলফলক ইভেন্ট হিসেবে এই টুর্ণামেন্ট স্থান করে নিয়েছে, বলাই বাহুল্য।
আগামী ১৫ নভেম্বর ২০১৮ তারিখ বিকাল ৩ টায় ঘটিকায় এ প্রতিযোগিতার সমাপনী দিনে বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের বিজয়ী গলফারদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial