ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর সমাধিতে ডিআরইউ নেতৃবৃন্দের শ্রদ্ধা

editor
ডিসেম্বর ২৩, ২০১৭ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) নেতৃবৃন্দ।
শনিবার বিকালে ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভর নেতৃত্বে কার্যনির্বাহী কমিটির সদস্যরা বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন। এসময় তারা বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ, দোয়া ও বিশেষ মোনাজাত করেন। পরে পরিদর্শণ বইতে স্বাক্ষর করেন ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো: মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কল্যাণ সম্পাদক কাওসার আজম এবং কার্যনির্বাহী সদস্য আবদুল হাই তুহিন, কামাল মোশারেফ ও ডিআরইউ সদস্য জিয়াদুর রহমান জিহাদ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial