ঢাকাবৃহস্পতিবার , ২ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বন্ধুদের অভিনন্দন জানিয়ে বিশ্ব বন্ধুত্ব দিবস উদযাপন করল এয়ারটেল

Sumon Chowdhury
আগস্ট ২, ২০১৮ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের প্রত্যেক বন্ধুদের অভিনন্দন জানিয়ে বিশ্ব বন্ধুত্ব দিবস উদযাপন করল বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক এয়ারটেল। বিশেষ এই দিনটিকে কেন্দ্র করে ফেসবুক ফ্যানপেজ (www.facebook.com/airtelbuzz/videos/2238427246185923/) ও ইউটিউবে (www.youtube.com/watch?v=mL48nmuHpkU) বন্ধুত্বের ওপর একটি শর্ট ভিডিও আপলোড করেছে অপারেটরটি।
যে যেখানেই থাকুক, যেভাবেই থাকুক সব বন্ধুরা উদ্যমের সাথে এক হয়ে পথ চলুক আগামীর এবং উপভোগ করুক বন্ধুত্বের উষ্ণতা- এই প্রত্যাশা নিয়েই এবারের বন্ধুত্ব দিবস উদযাপন করেছে এয়ারটেল। তাই সব বন্ধুদের মাঝে ভিডিওটি শেয়ার করার আহ্বান জানিয়েছে অপারেটরটি।
বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক হিসেবে এয়ারটেলের কাছে বন্ধুত্ব দিবস বিশেষভাবে গুরুত্বপূর্ণ। তাই এই বন্ধুত্ব দিবসে বিশেষ ভিডিও নিয়ে এসেছে অপারেটরটি।
এ ধরনের কার্যক্রমের মাধ্যমে এয়ারটেলের বন্ধুত্বের বন্ধন আরও শক্তিশালী হবে বলে প্রত্যাশা অপারেটরটির।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial