ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বন্ধু মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ইনকিলাবের মাইনুল হাসান সোহেল

editor
ডিসেম্বর ২১, ২০১৭ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সমাজের সুবিধাবঞ্চিত হিজড়া ও লৈঙ্গিক বৈচিত্র্যময় জনগোষ্ঠীর মানবাধিকার ও জীবনমানের দুর্দশার চিত্র তুলে ধরে সংবাদ পরিবেশন করায় পুরস্কার (মিডিয়া অ্যাওয়ার্ড) পেয়েছেন সাংবাদিক মাইনুল হাসান সোহেল (হাসান সোহেল)।
তিনি প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে এ পুরস্কার পান। মাইনুল হাসান সোহেল দৈনিক ইনকিলাবে নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত।
বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ১৩ জন সাংবাদিককে চলতি বছরের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত ছয় মাসের ফেলোশিপ শেষে এই পুরস্কার প্রদান করা হয়। বুধবার জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে সাংবাদিকদের বন্ধু সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি (বন্ধু) এই মিডিয়া ফেলোশিপ অ্যাওর্য়াড প্রদান করে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক রোবায়েত ফেরদৌসের সঞ্চালনায় এবং সাংবাদিক রুমি নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক, বিশেষ অতিথি ছিলেন যুগান্তরের চিফ নিউজ এডিটর আবদুর রহমান, দৈনিক ইনকিলাবের ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান সোহাগ, মাছরাঙা টিভির প্রধান বার্তা সম্পাদক আশরাফুল হক, সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটির (বন্ধু) নির্বাহী পরিচালক সালেহ আহমেদ প্রমুখ।
পুরস্কারপ্রাপ্ত অন্য সাংবাদিকরা হলেন- দৈনিক যুগান্তর’র মিজান চৌধুরী, এটিএন বাংলার মাহবুব কবীর চপল, এসএ টিভির বাদশা মিয়া, আমাদের সময়’র হাসান আল জাভেদ, এনটিভির আরাফাত আলী সিদ্দিক, বিটিভির আফরিন জাহান, বাংলাভিশন’র দীপন দেওয়ান, চ্যানেল ২৪’র ইমদাদুল হক, মাছরাঙ্গা টিভির ওবায়দুল কবীর, এটিএন নিউজ’র শুল্কা সরকার, ইন্ডিপেন্ডেন্ট টিভির হাসিবুর রহমান বিলু ও মোহনা টিভির ফারহানা হক নীলা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial