ঢাকাবুধবার , ২০ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে মাহিন্দ্রার ওয়ান-স্টপ কাস্টমার হেল্প লাইন ‘মাহিন্দ্রা কেয়ার’

Sumon Chowdhury
জুন ২০, ২০১৮ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের গ্রাহকদের জন্য ২৪x৭ গ্রাহক সেবা নিশ্চিত করতে আজ বুধবার থেকে মাহিন্দ্রা কেয়ার নম্বর ০৯৬৭৮-৩৩৩-২২২ চালু করেছে ১৯ বিলিয়ন মার্কিন ডলারের মাহিন্দ্রা গ্রুপ- এর একটি অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেড।
বাংলাদেশে প্রথমবারের মত কোনো অটোমোবাইল ও ট্রাক্টর উৎপাদনকারী কোম্পানি হিসেবে মাহিন্দ্রা একটি ওয়ান-স্টপ নম্বর চালু করেছে, যা বাণিজ্যিক পরিবহন, ট্রাক্টরস্, টু-হুইলারস্, ব্যক্তিগত পরিবহন, পাওয়ারল জেনসেট, কন্সট্রাকসন ইকুইপমেন্টসহ সকল ব্যবসায়িক সেবা প্রদান করবে।
কোম্পানির স্বচ্ছতা ও সচেতনতা বৃদ্ধিতে ঢাকাভিত্তিক কল সেন্টারের সহযোগিতায় ‘মাহিন্দ্রা কেয়ার’ এর বিক্রয়, সেবা ও অন্যান্য অনুসন্ধানের সঠিক ব্যবস্থাপনা করবে।
উন্নত গ্রাহক সেবা, মাহিন্দ্রা অনুমোদিত বিশেষজ্ঞ প্রতিনিধির পরামর্শ, সেবামূলক সাক্ষাৎকার, জরুরি পরিস্থিতি, যন্ত্রাংশের সহজলভ্যতা, যন্ত্রাংশের মূল্য, নেটওয়ার্ক ইনফরমেশন ইত্যাদি নিশ্চিত করতে এটি একটি ওয়ান-স্টপ তথ্যভাণ্ডার।
এই নতুন উদ্যোগ সম্পর্কে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স-এএফএস, ভাইস প্রেসিডেন্ট (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদব বলেন, বিগত দুই দশক যাবৎ র‌্যাংগস্ মটরস্ লিমিটেড, র‌্যানকন অটোস, কর্ণফুলী লিমিটেড এবং আফতাব অটোমোবাইলস লিমিটেড-এর সঙ্গে যুক্ত হয়ে মাহিন্দ্রা বাংলাদেশের উল্লেখযোগ্য উপস্থিতি নিশ্চিত করে। টু-হুইলার থেকে ফোর-হুইলার এবং ট্রাক্টর থেকে জেনসেট সরবরাহকারী বর্তমানে আমরা একমাত্র অটোমোবাইল উৎপাদনকারী কোম্পানি। আমরা গ্রাহক সেবা নিশ্চয়তায় অগ্রদূত হতে সব সময় চেষ্টা করছি। এই “মাহিন্দ্রা কেয়ার”-এর উদ্বোধনের মাধ্যমে আমাদের লক্ষ্য হচ্ছে গ্রাহকের অভিজ্ঞতাকে নতুন এক মাত্রায় নিয়ে যাওয়া। সর্বোচ্চ সুবিধা নিশ্চিতকারী এই উদ্যোগটি গ্রাহককে একটি বাটনের ছোঁয়াতেই দিবে কার্যকরী অভিজ্ঞতা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial