ঢাকাবৃহস্পতিবার , ৬ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন স্পন্সর হলো ইউনিলিভার

Sumon Chowdhury
সেপ্টেম্বর ৬, ২০১৮ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : গত মাসের ২৬ তারিখে বেসরকারি মোবাইল সেবা প্রতিষ্ঠান ‘রবি টেলিকম’ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে তাদের চুক্তি থেকে সরে দাঁড়ায়। সে সময় কোন পক্ষই এর কারণ না জানালেও পরবর্তীতে জানা যায়, সিনিয়র ক্রিকেটারদের অন্যান্য মোবাইল প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি থাকার কারণেই রবি সড়ে দাঁড়ায়।
পরবর্তীতে বিসিবির পক্ষ থেকে জানানো হয় এশিয়া কাপের আগেই নতুন স্পন্সর পাবে বাংলাদেশ ক্রিকেট। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সেই নতুন স্পন্সরের নামই জানা গেলো।
আনুষ্ঠানিকভাবে বিসিবির পক্ষ থেকে জানানো হয় লাইফবয় (ইউনিলিভার) এখন থেকে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন স্পন্সর । এদিন লাইফবয়ের লোগো সহ প্র্যাকটিস কিট পরে মিরপুর শের ই বাংলা সংবাদ সম্মেলন কক্ষে উপস্থিত হন প্রধান কোচ স্টিভ রোডস ও ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
পুরুষ ও মহিলা জাতীয় দল, বাংলোদেশ-এ দল এবং অ-১৯ দল এর সাথে ইউনিলিভার ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত যুক্তি করে।
উল্লেখ্য, দ্বিতীয় মেয়াদে বিসিবি’র সঙ্গে স্পন্সর প্রতিষ্ঠান রবি’র চুক্তির মেয়াদ ছিলো ২০১৭ সালের জুলাই থেকে ২০১৯ সালের জুন পর্যন্ত। কিন্তু চুক্তির প্রাসঙ্গিকতা হারানোয় মেয়াদের আগেই মোবাইল সেবা প্রতিষ্ঠানটি সরে দাঁড়ায়।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial