ঢাকাWednesday , 25 July 2018
আজকের সর্বশেষ সবখবর

বাজারে নিয়ে এলো আসুসের গেমিং হেডফোন ও কী-বোর্ড

Sumon Chowdhury
July 25, 2018 3:09 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : আসুস গেমিং হেডফোন আরওজি স্ট্রিক্স ফিউশন ৩০০ ও ৫০০ এবং গেমিং কী-বোর্ড আরওজি স্ট্রিক্স ফ্লেয়ার বাজারে নিয়ে এলো আসুসের বাংলাদেশের পরিবেশক গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।
আকর্ষণীয় এই হেডফোনগুলোতে রয়েছে সারাউন্ড সিস্টেম। এছাড়াও ইএসএস অ্যম্পিফায়ার ও অরা সিন্ক আরজিবি লাইটিং। হেডফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১০ হাজার ৫০০ ও ১৬ হাজার ৫০০ টাকায়।
আরও থাকছে এক্সক্লুসিভ প্লাগ এন্ড প্লে ভারচুয়্যাল ৭.১ সাউন্ড। আরওজি স্ট্রিক্স ফ্লেয়ার কীবোর্ডটিতে রয়েছে চেরী এমএক্স রেড সুইচ এবং এতেও রয়েছে আরজিবি লাইটিং সুবিধা। যা পাওয়া যাচ্ছে মাত্র ১২ হাজার ৫০০ টাকায়।
১ বছরের ওয়ারেন্টিসহ এই হেডফোনগুলো এবং কীবোর্ডটি পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ড এর যে কোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে। বিস্তারিত জানতে যোগাযোগ করুন : ০১৯৭৭৪৭৬৫৮৭ এই নম্বরে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial