ঢাকাThursday , 22 February 2018
আজকের সর্বশেষ সবখবর

বাজারে নিয়ে এলো টোটোলিংক-এর মিনি ডুয়েল ওয়্যারলেস রাউটার

editor
February 22, 2018 4:25 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : টোটোলিংক বাজারে নিয়ে এলো এসি ১২০০ মিনি ডুয়েল ব্যান্ড ওয়্যারলেস রাউটার যা দিবে এ্যাক্সট্রিম হাই স্পীড ওয়াইফাই এ্যাক্সপ্রিয়েন্স। এতে আছে ডুয়েল ব্যান্ড, ইজি সেটআপ এবং পেরেন্টাল কন্ট্রোল।
ফেøক্সিবল ব্যান্ডউইথ ম্যানেজমেন্ট, এক্সেস কন্ট্রোল এর জন্য মাল্টিপল ওয়্যারলেস নেটওয়ার্ক এবং ভিপিএন সহ সিম্পল ও সিকিউর রিমোট এ্যাক্সেস সমৃদ্ধ রাউটারটির রয়েছে ২*৫ ডিবিআই ফিক্সড এ্যান্টিনা। মাল্টিপল এসএসআইডি, ওয়্যারলেস ব্রিজ, ম্যাক অথেনটিকেশন, ডাব্লিউপিএস, ডাব্লিউডিএস, ওয়্যারলেস সিডিউল ফাংকশন ও ইন্টারনেট এ্যাক্সেস কন্ট্রোল সম্পন্ন রাউটারটিতে আরও রয়েছে কিউওএস, কানেকশন কন্ট্রোল, সিস্টেম লগ,এডমিন সেটআপ, ব্যাকআপ ও রিস্টোর এবং পাওয়ার এডাপ্টর, ইথারনেট ও কুইক ইন্সটেলেশন গাইড। রাউটারটি মূল্য মাত্র ২৬০০

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial