ঢাকাMonday , 22 January 2018
আজকের সর্বশেষ সবখবর

বাণিজ্য মেলায় ফ্রেম টিভি আনলো স্যামসাং

editor
January 22, 2018 12:08 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার স্যামসাং স্মার্ট প্লাজা প্যাভিলিয়নে সম্প্রতি নিয়ে এসেছে ফ্রেম টিভি নিয়ে এলো বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং।
এই ফ্রেম টিভির অনন্য ফিচার বিশ্বব্যাপি ব্যাপক সমাদৃত। এই ফ্রেম টিভিতে রয়েছে একটি ৪কে ইউএইচডি টিভি ফ্রেম যা, এর আর্ট মোডের মাধ্যমে আর্টস অথবা ফটোসমূহ তুলে ধরে। এই মোড টিভির টিউন অফ-এর পর ব্যবহারকারীকে দেবে আসল পেইন্টিং-এর অনুভূতি।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এই টিভি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘প্রতি বছরের মতো এবারো আমরা ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার স্যামসাং-এর স্মার্ট প্যাভিলিয়নে নিয়ে এসেছি লেটেস্ট উদ্ভাবন- স্যামসাং ফ্রেম টিভি। স্যামসাং-এ আমরা সবসময় লেটেস্ট উদ্ভাবন এবং প্রযুক্তির মাধ্যমে আমাদের সম্মানিত গ্রাহকদের চমৎকৃত করার চেষ্টা করি। স্যামসাং তার নতুন প্রিমিয়াম ফ্রেম টিভিকে এমনভাবে প্রস্তুত করেছে যাতে এর উদ্ভাবনী এবং অসাধারণ পারফরমেন্স ও স্টাইল লুকের মাধ্যমে ব্যবহারকারীরা উপভোগ করতে পারেন এক্সক্লুসিভ গৃহ বিনোদন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial