ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বিজয় দিবস ভলিবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনাবাহিনী

editor
ডিসেম্বর ২৭, ২০১৭ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড মহান বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা’র শিরোপা জিতেছে বাংলাদেশ সেনাবাহিনী। বুধবার পল্টনস্থ জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সার্ভিসেস দলটি।
এদিন দুপুরে অনুষ্ঠিত ফাইনা খেলায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে ৩-০ সেটে হারায় বাংলাদেশ সেনাবাহিনী। তিন সেটে দুই দলের পয়েন্টের ব্যবধান ২৫-১২, ২৫-২১ ও ২৫-১৮। ।
এবারের প্রতিযোগিতায় সেরা এ্যাটাকার হয়েছেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের হরষিৎ বিশ্বাস। সেরা ডিফেন্ডার (বাংলাদেশ নৌ বাহিনীর মো. সিয়াম। আর সেরা সেটারের পুরষ্কার জিতেছেন চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনাবাহিনীর মোঃ মহসিন উদ্দিন।
ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন এফবিসিসিআই সভাপতি মো, শফিউল ইসলাম মহিউদ্দিন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল আজিজ ও মো. জাকির হোসেন। ফেডারেশনের সাধারণ সম্পাদক (চলতি দায়িত্বে) ফজলে রাব্বি বাবুল ও যুগ্ম সম্পাদক মো. আজিজুর রহমান এ সময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial