ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে মোহামেডানের টানা তৃতীয় জয়

editor
ডিসেম্বর ২৮, ২০১৭ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল ফুটবলে রহমতগঞ্জকে ২-১ গোলে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে, খেলার প্রথমার্ধেই গোল তিনটি হয়।
খেলার মাত্র ৫ মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড কিংসলে চিগোজির গোলে এগিয়ে যায়, মোহামেডান স্পোর্টিং। পিছিয়ে থেকে গোল পরিশোধের চেষ্টা করতে থাকে রহমতগঞ্জ। সমতায় ফিরতে‌ও বেশি সময় নেয়নি তারা। এই গোলের রেশ না কাটতেই খেলার ৯ মিনিটে ম্যাচে সমতা ফেরান রহমতগঞ্জের মিডফিল্ডার সোহেল রানর।
এরপর খেলার নিয়ন্ত্রণ পুরোপুরি নিয়ে নেয় মোহামেডান। বারবার আক্রমণ করে তারা রহমতগঞ্জের সীমানায়। ৩২ মিনিটে নাজিরের কল্যাণে প্রথমার্ধেই ২-১ ব্যবধানে এগিয়ে যায় মোহামেডান।
বাকী সময়ে আর কোনো গোল না হলে ২-১ ব্যবধানের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে সাদা-কালো শিবির। এতে ১৯ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চমেই রইলো মোহামেডান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial