ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে সাইফে শীর্ষস্থান হারালো শেখ জামাল ধানমন্ডি ক্লাব

editor
ডিসেম্বর ২৭, ২০১৭ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ-বিপিএলে সাইফ স্পোর্টিং ক্লাবের সঙ্গে ড্র করে লিগ টেবিলের শীর্ষস্থান হারালো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। খেলাটি ১-১ গোলে ড্র হয়।এই ড্রতে লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রাখা হলো না শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। ১৯ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে তারা এখন দ্বিতীয় স্থানে রয়েছে। আর সমান ম্যাচে শীর্ষ দল ঢাকা আবাহনীর সংগ্রহ ৪৫ পয়েন্ট।
বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে, খেলার ৬ মিনিটেই ইংলিশ স্ট্রাইকার চার্লস শেরিংহামের গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং। পিছিয়ে থেকে গোল পরিশোধে শেখ জামাল প্রতিপক্ষের ওপর দারুণ চাপ সৃষ্টি করে। ২৩ মিনিটে সলোমন কিংয়ের দুর্দান্ত ফ্রি কিকে সমতায় ফেরে আগের তিন লিগ ম্যাচে জিতে আসা শেখ জামাল। বাকী সময়ে কোনো দল গোলের দেখা না পেলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial