ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিসিএস ইকনোমিক অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

editor
ফেব্রুয়ারি ১০, ২০১৮ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: কাজী জাহাঙ্গীর আলম ও ফরিদ আজিজ বাংলাদেশ সিভিল সার্ভিস ইকনোমিক অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি ও মহাসচিব নির্বাচিত হয়েছেন। সম্প্রতি এনইসি সম্মেলন কক্ষে বাংলাদেশ সিভিল সার্ভিস ইকনোমিক অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির ২০১৮-২০১৯ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে ৩৯৮ জন ভোটারের মধ্যে ৩৪০ জন ভোট দেন। ভোটগ্রহণ শেষে একই দিন ফলাফল ঘোষণা করা হয়। নতুন নির্বাহী কমিটির সভাপতি পরিকল্পনা কমিশনের যুগ্ম প্রধান কাজী জাহাঙ্গীর আলম এবং মহাসচিব পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব ফরিদ আজিজসহ কমিটির অন্যান্য সদস্যদের ফুল দিয়ে বরণ করেন সাবেক কমিটির নেতারা।
ইকনোমিক ক্যাডারের বিদ্যমান সমস্যাবলী নির্বাচনী ইশতেহার অনুসারে দ্রুত বাস্তবায়নের কর্মপরিকল্পনার মধ্য দিয়ে কমিটি তাদের কার্যক্রমে অগ্রসর হবে বলে নব-নির্বাচিত মহাসচিব জানান।
নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন- মো. লুৎফর রহমান তরফদার, মো. জাকির হোসেন, নিবাস দেবনাথ, সৈয়দ মামুনুল আলম, একে এম আবদুল্লাহ খান।
এছাড়া মো. মাহমুদুর রহমান কোষাধ্যক্ষ, তানভীর বাশার, মো. হাবিবুল ইসলাম, মো. আল-আমিন সরকার, নূর আহমদ ও মো. ফজলুর রহমান যুগ্ম মহাসচিব, গাজী শরিফুল হাসান সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক, নিশাত জাহান মহিলাবিষয়ক সম্পাদক, কামরুল ইসলাম প্রচার সম্পাদক, জয়নাল মোল্লা সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ আশরাফুজ্জামান ভূঁইয়া দফতর সম্পাদক, নওশের আহমদ সিকদার গবেষণা ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত ১৬ জন নির্বাহী সদস্য হলেন- ফাতিমা-তুজ-জোহরা ঠাকুর, অনিমেষ সোম, সাঈদা তামান্না, মো. সাইফুর রহমান, আলিফ রুদাবা, ড. জীবন রঞ্জন মজুমদার, নিশাত শারমিন, নাহিদ মঞ্জুরা আফরোজ, মোহাম্মদ মাহবুবুর রহমান, মো. মুমিতুর রহমান, মো. আনোয়ার হোসেন, আবদুল্লাহ আল মাসুদ, মো. তাওসীফ রহমান, শেখ মঈনুল ইসলাম মঈন, মো. আবু ইউসুফ মিয়া এবং আবু বকর সরকার।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial