ঢাকাWednesday , 14 February 2018
আজকের সর্বশেষ সবখবর

বৃহস্পতিবার থেকে শুরু জাতীয় পুুরুষ ও মহিলা বক্সিং প্রতিযোগিতা

editor
February 14, 2018 9:47 am
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২৯তম জাতীয় সিনিয়র পুরুষ ও চতুর্থ জাতীয় সিনিয়র মহিলা বক্সিং প্রতিযোগিতা২০১৮ বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে। পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিবার চূড়ান্ত রাউন্ড ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে। মঙ্গলবার পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন দিক তুলে ধরেন বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস খান। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও ফেডারেশনের অন্যান্যরা । সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই ওয়ালটন জাতীয় সিনিয়র পুরুষ ও মহিলা বক্সিং প্রতিযোগিতায় সকল সার্ভিসেস, বিকেএসপি, করপোরেশন, বাংলাদেশ রেলওয়ে, জেলা ক্রীড়া সংস্থা ও স্বীকৃত বক্সিং ক্লাবসমুহের ১১০টি দল অংশ নিবে। যেখানে পুরুষ বক্সারের সংখ্যা ১১৭। আর মহিলা বক্সার ৫০ জন। আর সার্ভিসেস দলগুলোর পুরুষ ও মহিলা বক্সারের সংখ্যা ৫৩ জন।
সিনিয়র পুরুষ বিভাগের প্রতিযোগিতা ৯টি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হবে। সেগুলো হল ৪৯ কেজি, ৫২ কেজি, ৫৬ কেজি, ৬০ কেজি, ৬৪ কেজি, ৬৯ কেজি, ৭৫ কেজি, ৮১ কেজি ও ৯১ কেজি। সিনিয়র মহিলা বিভাগের প্রতিযোগিতা ৪টি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হবে। সেগুলো হল ৪৯, ৫২, ৫৬, ও ৬০ কেজি। প্রতিটি ওজন শ্রেণির পদকজয়ীদের মেডেল, সার্টিফিকেট ও পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial