ঢাকাসোমবার , ৩০ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বৃহস্পতিবার থেকে শুরু ১৩তম অ্যাসেন্ট কর্পোরেট সকার কাপ

Sumon Chowdhury
জুলাই ৩০, ২০১৮ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : অ্যাসেন্ট কর্পোরেট ৫-এ সাইড সকার কাপ- এর এ বছর ১৩তম আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২০০৬ সালে প্রথম এই উদ্যোগ নেবার উদ্দেশ্য ছিল কর্পোরেট কর্মকরতদের ফুটবল খেলায় অংশগ্রহণের মাধ্যমে বন্ধুত্ব স্থাপন, আন্তরিকতা গঠন এবং নতুন সম্পর্ক স্থাপন করা।
বিভিন্ন কর্পোরেট হাউজের বিশ্বাস অ্যাসেন্ট কর্পোরেট কাপের ন্যায় বিভিন্ন সৌজন্যম‚লক খেলার আয়োজন কর্মচারীদের দলগতভাবে কাজ করার উদ্যম যোগায় ও দলীয় মনোবল দৃঢ় করতে সাহায্য করে। কর্মরতদের এই উন্নয়নটুকুই এই অনুষ্ঠানের উদ্যোক্তা এক্সক্যালিবার এন্টারটেইনমেন্ট- এর প্রাপ্তি। শিক্ষাম‚লক সংস্থা দ্য অ্যাসেন্ট গ্রুপ বিগত এগারো বছর ধরে কর্পোরেট জগতে এই টুর্নামেন্ট এ জনপ্রিয়তা বাড়াতে এবং একে আরো বৃহৎ আকার দান করতে টাইটেল স্পন্সরশিপ করে আসছে। কোন প্রকার জাতীয় পর্যায়ের খেলোয়াড় এ খেলায় অংশগ্রহণ না করায় কর্পোরেট কর্মকর্তাগণ অত্যন্তও উৎসাহের সাথে এ খেলায় অংশগ্রহণ করেন।
এ বছর ৪শ’ ৪০ জন খেলোয়াড় সহ মোট ৫৫টি দলের অংশগ্রহণ, যা অভতপর্ব।                                                 এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হছে যাদের সৌজন্যে: টাইটেল স্পন্সর- অ্যাসেন্ট গ্রুপ,
কো স্পন্সর- টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড, ফ্র্যাগরান্স পার্টনার- ফগ, ট্রফি পার্টনার- অ্যাস্ট্রা (র‌্যানকন ইলেক্ট্রনিকস), টেকনোলজি পার্টনার- মাইক্রোসফট, হস্পিটালিটি পার্টনার- ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট, নিউজপেপার পার্টনার- ঢাকা ট্রিবিউন, টেলিভিশন পার্টনার- জিটিভি, রেডিও পার্টনার- ঢাকা এফ এম, স্ন্যাকস পার্টনার- ড্যান কেক, ওয়াই ফাই পার্টনার- রেস অনলাইন লিমিটেড, বেভারেজ পার্টনার- কোকা কোলা,
মেডিকেল পার্টনার- মনোয়ারা হাসপাতাল ।
আগামী (২ আগস্ট) বৃহস্পতিবার হতে খেলা শুরু হতে যাচ্ছে অ্যাসেন্ট গ্রুপ এর, স্কলাস্টিকা স্কুল এর উত্তরা ক্যাম্পাস এ। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১১ আগস্ট ২০১৮ এ। ৫-এ- সাইড খেলায় প্রতি দলে ৪ জন খেলোয়াড় নিয়ে থাকবে, এক সময় প্রতি দলের ৫ জন করে মাঠে খেলতে পারবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial