ঢাকামঙ্গলবার , ২২ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মটোরোলার নির্দিষ্ট মডেলের ফোনে পাঁচ হাজার পর্যন্ত ক্যাশব্যাক অফার

Sumon Chowdhury
জানুয়ারি ২২, ২০১৯ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : নির্দিষ্ট মডেলের ফোনে নিশ্চিত ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা। ‘মটো পকেট গরম অফার’ ক্যাম্পেইনের আওতায় সর্বনিম্ন ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ব্যাক দেওয়া হচ্ছে। মডেলগুলো হলো- মটোরোলা ওয়ান, মটো ই৫, মটো ই৫ প্লাস এবং মটো ই৪।
এই অফারটি পেতে ক্রয়করা ফোনের আইইএমআই এবং রিটেল কোড লিখে এসএমএস পাঠাতে হবে। যেমন: ম্যাসেজ অপশনে গিয়ে লিখতে হবে MotoIMEIRT Codeএবং পাঠিয়ে দিতে হবে
০৪৪৪৫৬৫২৫৫৮ নম্বরে। ফিরতি এসএমএস-এ ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেওয়া হবে। র্স্মাট টেকনোলজির মোবাইল ডিভাইস বিভাগের পরিচালক সাকিব আরাফাত বলেন, গত স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে মটোরোলা প্রথম বারের মতো অংশগ্রহণ করে এবং ক্রেতাসাধারনের অন্যতম আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। বিপুল সংখ্যক ক্রেতা ৩ দিনের মেলার মটোরোলার প্যাভিলিয়নে ভিজিট করেন।
ক্রেতাদের এই আগ্রহ ও তাদের অনুরোধের প্রেক্ষিতে মটোরোলা ‘মটো পকেট গরম অফার’ ঘোষণা করেছে।
বর্তমান বাজারে মটো ই৪ ফোনের দাম ১১,৯৯০ টাকা, মটো ই৫ ১৪,৯৯০ টাকা, মটো ই৫ প্লাস ১৭,৯৯০ টাকা এবং মটোরোলা ওয়ান ২৩,৯৯০ টাকা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial