ঢাকাSunday , 5 July 2020
আজকের সর্বশেষ সবখবর

মদনে ট্রলার থেকে পড়ে শিশু নিখোঁজ

editor
July 5, 2020 10:38 am
Link Copied!

কামাল হোসেন মণ্ডল, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলায় ট্রলার থেকে পড়ে অন্তু মিয়া (৫) নামের এক শিশু নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। শনিবার বিকালে উপজেলার মাখনা গ্রামের সামনে এ ঘটনা ঘটে। নিখোঁজ অন্তু মিয়া (৫) মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাখনা (মাইজপাড়া) গ্রামের মঞ্জিল মিয়ার ছেলে।
নিখোঁজ অন্তুর দাদা আব্বাস আলী জানায়, নদীর পানি বৃদ্ধি পাওয়ায় অন্তুসহ বাড়ির কয়েজন মিলে ট্রলার দিয়ে বেড়াতে বলে। আমার নিজের ট্রলার দিয়ে বৃহস্পতিবার বিকাল ৬ ঘটিকায় তাদের নিয়ে বাড়ির সামনে ধলাই নদীতে ঘুরতে যাই। হঠাৎ করেই চলতি ট্রলার থেকে অন্তু নদীতে পড়ে যায়। আমি ট্রলার থামানোর আগেই মূহুর্তের মধ্যেই সে নদীর পানিতে ডুবে যায়। এলাকার লোকজন বিভিন্ন ধরনের জাল দিয়ে অনেক খুঁজা-খুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায় নি।
এ ব্যাপারে মদন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আহমেদুল কবির জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ধলাই নদীতে শিশু নিখোঁজের খবর শুনেছি। আমাদের এখানে ডুবুরী দল না থাকায় ময়মনসিংহ জোনাল অফিসে জানিয়েছি। ডুবুরী দল আসলেই উদ্ধারের কাজ চলবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial