ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি ডিআরইউ’র শ্রদ্ধা নিবেদন

editor
ডিসেম্বর ১৬, ২০১৭ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।
আজ শনিবার সংগঠনের সভাপতি জনাব সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জনাব সৈয়দ শুকুর আলী শুভ’র নেতৃত্বে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ডিআরইউ নেতৃবৃন্দ ও সদস্যরা বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় ডিআরইউ সহ-সভাপতি গ্যালমান শফি, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, দপ্তর সম্পাদক মোঃ জেহাদ হোসেন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস পান্না, মোঃ জাফর ইকবাল ও এস এম এ কালাম উপস্থিত ছিলেন।
এছাড়াও ডিআরইউ সদস্য আমান-উদ-দৌলা, সেলিম সামাদ, ইকরামুল কবীর টিপু, আবু সালেহ আকন, মোঃ সরোয়ার আলম, আব্দুল লতিফ রানা, মোঃ কামরুজ্জামান খান, মোহাম্মদ আল আমিন, ফজলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial