ঢাকাবুধবার , ২০ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে নতুন উদ্ভাবন প্রদর্শন করবে অপো

Sumon Chowdhury
ফেব্রুয়ারি ২০, ২০১৯ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, আসন্ন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (এমডব্লিউসি) ২০১৯-এ উদ্ভাবনী মোবাইল ও ফিচার প্রদর্শন করতে যাচ্ছে। এবারের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ স্পেনের বার্সেলোনা শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এই অনুষ্ঠানে অপো তাদের লেটেস্ট উদ্ভাবনসমূহ যেমন- ১০এক্স লসলেস জুম প্রযুক্তি এবং প্রথম ৫জি স্মার্টফোন প্রদর্শন করবে। অপোর উদ্ভাবনীয় প্রযুক্তিসম্পন্ন স্মার্টফোন এবং ফিচারসমূহ বাজারে আসবে। এছাড়াও অপো আন্তর্জাতিক বাজার সম্প্রসারণ, গবেষণা ও উন্নয়নের প্রসার বিষয়ে কথা বলবে।
অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, গ্রাহকদের জীবনযাত্রাকে আরও সহজ করতে অপো সমসময় উদ্ভাবনসমূহ নিয়ে আসে। এমডব্লিউসি-তে আমাদের লেটেস্ট উদ্ভাবনসমূহ প্রদর্শন করতে পারার বিষয়টি আমাদের জন্য গর্বের। আমাদের উদ্ভাবনসমূহের যথাযোগ্য স্বীকৃতির জন্য এটি সেরা একটি প্ল্যাটফর্ম।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial