ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

রংপুরের জনগণকে জাপার অভিনন্দন

editor
ডিসেম্বর ২১, ২০১৭ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরাবরের মতো এবারও এরশাদ ও লাঙ্গল প্রতীকের প্রতি অবিচল আস্থা রাখায় রংপুরবাসীকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।
এছাড়া সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সরকার, নির্বাচন কমিশন, রংপুরের স্থানীয় প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও গণমাধ্যম কর্মীদের অভিনন্দন জানিয়েছেন তারা। বৃহস্পতিবার সন্ধ্যায় আলাদা বিবৃতিতে এই অভিনন্দন জানান তারা।
বিবৃতিতে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, পল্লীবন্ধু এরশাদ, জাতীয় পার্টি আর রংপুরের জনতা একে অপরের পরিপূরক। রংপুরবাসী জাতীয় পার্টির আত্মার পরম আত্মীয়। বরাবরের মতো এবারও তারা লাঙ্গল মার্কাকে তাদের আস্থার প্রতীক হিসেবে গ্রহণ করায় তাদের অভিনন্দন জানাচ্ছি। একই সঙ্গে আমাদের প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফাকে জানাচ্ছি অভিনন্দন। এছাড়া নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সরকার, নির্বাচন কমিশন এবং সাংবাদিকদেরকেও অভিনন্দন জানাই।
আলাদা বিবৃতিতে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, রংপুরবাসী হলো জাতীয় পার্টির প্রাণশক্তি। তারা সেটা বারবার প্রমাণ করেছে। এবারও তারা পল্লীবন্ধু এরশাদ ও তার প্রতীক লাঙ্গলের উপর ভরসা রাখায় আমি ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও ঢাকাবাসীর পক্ষ থেকে রংপুরবাসীকে অভিনন্দন জানাচ্ছি। একই সঙ্গে এই নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনকে অভিনন্দন জানাচ্ছি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial