রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১

রবি-টেন মিনিট স্কুল লাইভ ফেসবুক পেজ’র সদস্য এখন ১৩ লাখ

Sumon Chowdhury
ডিসেম্বর ২৭, ২০১৮ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : ফেসবুকের লাইভ গ্রুপে ১৩ লাখ সদস্যের মাইলফলক ছুঁয়েছে দেশের বৃহত্তম অনলাইন স্কুল রবি-টেন মিনিট স্কুল (www.robi10minuteschool.com)। মাইলফলক এ অর্জন উদযাপন করতে ‘১৩ লাখ ক্যাম্পেইন’ নামে একটি অনন্য ক্যাম্পেইন পরিচালনা করেছে প্লাটফর্মটি।
শিক্ষার্থীদের মাঝে সমাজে পারস্পরিক সহযোগিতার মানোভাব ছড়িয়ে দিতে ‘১৩ লাখ ক্যাম্পেইন’টি হাতে নেয়া হয়েছিল। ক্যাম্পেইনটির আওতায় পাঠ্যবইয়ের অধ্যায় শেষে দেয়া গণিত ও বিশ্লেষণমূলক সমস্যার ওপর শিক্ষার্থীদের নিজ নিজ নোট শেয়ার করতে অনুরোধ করা হয়।
সেরা নোটগুলো বাছাই করে ৫০ জন শিক্ষার্থীকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছে। নির্বাচিত নোটগুলো রবি-টেন মিনিট স্কুল’র ওয়েবসাইটের ‘নোট সেকশন’এ আপলোড করা হবে। সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারে সফটওয়্যার টেকনোলজি পার্কে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয় রবি-টেন মিনিট স্কুল।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial