ঢাকামঙ্গলবার , ৭ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রবি, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো ও প্রাণ-আরএফএল`র মধ্যে চুক্তি

Sumon Chowdhury
আগস্ট ৭, ২০১৮ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : রবি, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ ও প্রাণ-আরএফএল’র চুক্তি রবি, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ ও প্রাণ-আরএফএল সম্প্রতি একটি ত্রিপাক্ষিক সমঝোতা চুক্তি সই করেছে।
চুক্তির আওতায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ’র (বিএটিবি) সহযোগী প্রতিষ্ঠানগুলোর কর্মীরা রবি’র কর্পোরেট সেবা এবং আরএফএল বেস্ট বাই, ভিশন ইম্পোরিয়াম ও রিগ্যাল ইম্পোরিয়াম আউটলেট থেকে কেনা প্রাণ-আরএফএল গ্রুপ’র পণ্যের ওপর বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।
রাজধানীর বিএটিবি হেড অফিসে কোম্পানিটির ম্যানেজিং ডিরেক্টর শেহজাদ মুনিম, রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং দেশ লজিস্টিক’র (প্রাণ-আরএফএল গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান) ম্যানেজিং ডিরেক্টর ফারুক হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।
এসময় বিএটিবি’র হেড অব ট্রেড সৈয়দ মাহবুব আলী, রবি’র হেড অব এন্টারপ্রাইজ বিজনেস মো. আদিল হোসেন, আরএফএল’র ম্যানেজিং ডিরেক্টর আর.এন পাল এবং প্রাণ-আরএফএল গ্রুপ’র হেড অব ইনফ্রাস্ট্রাকচার তানবির হোসেন উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial