ঢাকাTuesday , 27 February 2018
আজকের সর্বশেষ সবখবর

রবি শপে মিলছে ওয়ানপ্লাস ফাইভ টি লাভা রেড

editor
February 27, 2018 4:57 pm
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : বহুল প্রত্যাশিত ওয়ানপ্লাস ফাইভ টি লাভা রেড স্মার্টফোনটি এখন রবি’র ই-কমার্স সাইট শপডট রবিডটকম ডটবিডি’তে পাওয়া যাচ্ছে। অরিজিনাল অ্যাকসেসরিজ, ফ্রি হোম ডেলিভারি এবং ৪জিবি ৪.৫জি ডেটাসহ ২৪ মাস পর্যন্ত শূণ্য শতাংশ ইএমআই’র মাধ্যমে হ্যান্ডসেটটি কেনার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা।
৬১ হাজার ৯৯০ টাকা মূল্যের হ্যান্ডসেটটিতে থাকছে ৬ ইঞ্চি ফুল অপটিক এএমওএলইডি ডিসপ্লে, অ্যান্ড্রোয়েড ৭.১.১ (নোগাট) অপারেটিং সিস্টেম যা অ্যান্ড্রোয়েড ৮.০ (ওরিও) পর্যন্ত আপগ্রেড করা যাবে, প্রাইমারি ডুয়েল ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ও ২০ মেগাপিক্সেল, সেকেন্ডারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল, ১২৮ জিবি রম, ৮ জিবি র‌্যাম, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল সিম এবং ৩৩০০ এমএএইচ ব্যাটারি। বিস্তারিত জানতে গ্রাহকরা https://shop.robi.com.bd/oneplus-lava- red. সাইটটি ভিজিট করতে পারেন।
রবি’র ৪.৫জি সেবা উপভোগ করতে গ্রাহকদের ফোরজি সিম ও ফোরজি হ্যান্ডসেটের প্রয়োজন হবে। এ দু’টি বিষয় নিশ্চিত হওয়ার পর ফোরজি হ্যান্ডসেটের সেটিংসয়ে গিয়ে ফোরজি সার্ভিস অন করতে হবে গ্রাহকদের। গ্রাহকের সিম ও হ্যান্ডসেটটি রবি’র ৪.৫জি সেবা গ্রহণের উপযোগী কিনা তা জানতে *১২৩*৪৪# কোডটি ডায়াল করতে হবে।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial