রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর ৪৮ পয়েন্টে চলছে চেকিং

editor
আগস্ট ৫, ২০১৮ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : আজ থেকে সারা দেশে শুরু হয়েছে ট্রাফিক সপ্তাহ। রাজধানীতে ৪৮টি পয়েন্টে ড্রাইভিং লাইসেন্স, গাড়ির ফিটনেস পরীক্ষা চলছে। এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারণ মানুষ। রোববার দুপুরে রাজধানীর জিরো পয়েন্টে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
এসময় তিনি সবাইকে আইন মেনে চলার আহ্বান জানান। পুলিশের পক্ষ থেকেও এই কার্যক্রমে সফল করতে সবার সহায়তা চাওয়া হয়েছে।
ড্রাইভিং লাইসেন্স, গাড়ির ফিটনেস কিংবা ইনসুরেন্স তো আছেই। সিএনজি চালিত অটোরিকশায় বাড়তি ভাড়া কিংবা রং সাইডে চলাচল সব কিছুই থাকছে তাদের নজরে। নিয়মের ব্যত্যয় হলে ছাড় দেয়া হচ্ছে না কাউকেই। পরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনার এমন উদ্যোকে স্বাগত জানিয়েছেন সাধারণ মানুষ।
এদিকে, বেলা ১২টা নাগাদ ট্রাফিক সপ্তাহের উদ্বোধনের আনুষ্ঠানিকতায় পুলিশের পক্ষ থেকে বলা হয়, রাজধানীর ৪৮ পয়েন্টসহ সারা দেশে চলবে এই কার্যক্রম। এতে সম্পৃক্ত থাকবে স্কাউট, গার্লস গাইডসহ সাধারণ শিক্ষার্থীরাও।
আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, ‘কনস্টেবলরা রাস্তায় দঁড়ি দিয়ে বেঁধে লোকজনের পারাপার নিয়ন্ত্রণ করতে বাধ্য হচ্ছে। কারণ পাশেই ওভারব্রিজ থাকতেও মানুষ নিচ দিয়ে পার হচ্ছে।’
এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আইন মানার সংস্কৃতি তৈরি না হলে অবস্থার উন্নতি হবে না। সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে হুঁশিয়ারি দেন তিনি।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial