ঢাকাSunday , 23 December 2018
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী কিংসের এয়ারলাইন পার্টনার নভোএয়ার

Sumon Chowdhury
December 23, 2018 3:43 pm
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-২০১৯ এ রাজশাহী কিংস এর এয়ারলাইন পার্টনার দেশের শীর্ষ বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।
এ উপলক্ষে আজ রোববার রাজধানীর একটি হোটেলে নভোএয়ার ও রাজশাহী কিংস এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তিতে নভোএয়ার এর হেড অব মার্কেটিং এন্ড সেলস জনাব মেজবাউল ইসলাম ও রাজশাহী কিংস এর চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান নিজ নিজ প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষর করেন।
এ সময় বাংলাদেশ জাতীয় দল ও রাজশাহী কিংস এর খেলোয়াড় মোস্তাফিজুর রহমান, সৌম সরকারসহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নভোএয়ার প্রায় ছয় বছরে ফ্লাইট পরিচালনায় আন্তর্জাতিক মানের যাত্রী সেবা প্রদান ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করছে।
নভোএয়ার সামাজিক দায়িত্ববোধ থেকেই সব সময়ই নানা ধরনের খেলার পৃষ্ঠপোষকতা করে আসছে। সেই ধারাবাহিকতায় দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট ও আকর্ষনীয় এ আয়োজনে সম্পৃক্ত হয়েছে নভোএয়ার।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial