ঢাকাবৃহস্পতিবার , ২১ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

লা মেরিডিয়ান ঢাকায় ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’

Sumon Chowdhury
জুন ২১, ২০১৮ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : রাজস্থানী খাবারের সমারোহ নিয়ে রাজধানী ঢাকার অভিজাত হোটেল লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করেছে ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’। আগামী ২৮ জুন থেকে হোটেলটির ১৫ তলায় অবস্থিত লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে আয়োজিত হচ্ছে ভিন্নধর্মী এ খাবারের উৎসব।
ফেস্টিভ্যালের মেনু প্রস্তুতকরণ ও রাজস্থানের স্বস্বাদু রন্ধনশৈলীর সমন্বয়ে মুখরোচক খাবারের স্বাদ উপহার দিতে পুরোধা হিসেবে আসছেন লা মেরিডিয়ান জয়পুরের শেফ কপিল দত্ত সাঁই ও গীতাম সিং। দশ দিনব্যাপী এ ফুড ফেস্টিভ্যাল চলবে আগামী ৭ জলাই পর্যন্ত।
লা মেরিডিয়ান সূত্রে জানা যায়, লাল মান্স, জাঙ্গল মানস, ডাল বাটি চুরমা, বালুশাই, বুন্দিয়া লাড্ডু ও জিলাপির মত সুস্বাদু খাবারেরর আয়োজন থাকবে এই রাজস্থানী ফুড ফেস্টিভ্যালে। বিভিন্ন লাইভ স্টেশনে সমারোহ থাকবে জিভে জল আনা খাবারগুলোর। এ উৎসবকে প্রাণ দিতে লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে রাজস্থানী সাজের সাথে থাকবে লাইভ মিউজিকের আয়োজন।
এ উৎসব প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকার বিক্রয় ও বিপণন পরিচালক আনোয়ার হোসেন বলেন, রাজস্থানের ঐতিহ্যবাহী সব খাবারের সমারোহ এবং সেখানকার বহু বছরের রাজকীয় ঐতিহ্যের পসরা সাজিয়ে বসবে এ উৎসব। এই উৎসবের মাধ্যমে নগরবাসী চিরাচরিত রন্ধনশৈলীতে তৈরি আসল রাজস্থানী খাবারের স্বাদ গ্রহণের সুযোগ পাবে।
ভোজনরসিকরা সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত ‘রাজস্থানী ফুড ফেস্টিভ্যাল’র এ বুফে উপভোগ করতে পারবেন। এতে প্রতি জনের খরচ পরবে তিন হাজার ৯০০ টাকা। সাথে ভ্যাট ও অন্যান্য চার্জ প্রযোজ্য হবে।
এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে হোটেলটির ফেসবুক পেইজে। https://www.facebook.com/LMDhaka/

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial