ঢাকাবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শনিবার থেকে শুরু হচ্ছে স্টেপ বিএসজেসি মিডিয়া কাপ ক্রিকেট

Sumon Chowdhury
অক্টোবর ২৫, ২০১৮ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির ব্যবস্থাপনায় এবং স্টেপ ফুটওয়্যার-এর পৃষ্ঠপোষকতায় শনিবার থেকে শুরু হচ্ছে স্টেপ-বিএসজেসি মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০১৮। ৬ দিনব্যাপী এবারের এই টুর্নামেন্টে দেশের স্বনামধন্য ২৪টি মিডিয়া হাউজ ৮টি গ্রুপে বিভক্ত হয়ে অংশ গ্রহণ করছে। বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টুর্নামেন্ট উদ্বোধন করবেন রেলমন্ত্রী মো. মজিবুল হক, এমপি।
টুর্নামেন্ট উপলক্ষে আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির সভাপতি মো. আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক সাকের রুবেন, পৃষ্ঠপোষক স্টেপ ফুটওয়্যার-এর ব্যবস্থাপনা পরিচালক শামীম কবির, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, জাতীয় দলের সাবেক ক্রিকেটার মো. শরীফ। আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক মাসুদ পারভেজ।
সংবাদ সম্মেলনে আরো জানানো হয় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে ৩০হাজার টাকা ও ট্রফি। রানার্স আপ দল পাবে ২০ হাজার টাকা ও ট্রফি। এছাড়া, প্রতিটি দল ইচ্ছা করলে একজন পেশাদার ক্রিকেটারকে দলে নিতে পারবেন। প্রতিটি দলের সদস্য সংখ্যা হবে ১০ জনের। মাঠে খেলবেন ৭জন আর প্রতিটি দলের ইনিংস হবে ৬ ওভারের।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial