ঢাকাশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ডিআরইউর শ্রদ্ধা

editor
ডিসেম্বর ১৫, ২০১৭ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আজকের প্রভাত প্রতিবেদক : জাতীর শ্রেষ্ঠ সন্তান শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।
বৃহস্পতিবার সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ’র নেতৃত্বে ডিআরইউ সদস্যরা মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ ও রায়ের বাজার বধ্যভূমি স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউ সহ-সভাপতি গ্যালমান শফি, যুগ্ম সম্পাদক মো. মঈন উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, দফতর সম্পাদক মো. জেহাদ হোসেন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য এস এম এ কালাম, জান্নাতুল ফেরদৌস পান্না, মো. জাফর ইকবাল, কামাল মোশারেফ প্রমুখ।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial