ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

শুরু হলো ৫ম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশিপ

editor
ডিসেম্বর ২৭, ২০১৭ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : শুরু হয়েছে ৫ম প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশিপ ২০১৭। এবারের এই ফ্রেন্সিং প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ আনসার ও ভিডিপি, ঢাকা কমার্স কলেজ, মিরপুর কসমো স্কুল এন্ড কলেজ, কোয়ান্টাম (বান্দারবান) স্কুল এন্ড কলেজ, মিরপুর ফেন্সিং ক্লাব, ডাই হার্ড ফেন্সিং ক্লাব, ময়মনসিংহ ফেন্সিং এসোসিয়েশন, রাজশাহী ফেন্সিং এসোসিয়েশন, বাংলাদেশ ফেন্সিং এসোসিয়েশন । তিনটি ডিসিপ্লিনে (ফয়েল, ইপি এবং সেবার) প্রায় ২০০ জন ফেন্সাররা (ছেলে ও মেয়ে) প্রতিদ্বন্দ্বিতা করেবন।
এবারের চ্যাম্পিয়নশীপ সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য নেপাল এবং শ্রীলংকা থেকে আন্তর্জাতিক মান সম্পন্ন ২জন রেফারি (অভিষেক কারকি এবং স্বদেশ চান্দনা) আনা হয়েছে।
মঙ্গলবার বিকেলে প্রেসিডেন্ট কাপ ফেন্সিং চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন রুপালী ব্যাংক এর চেয়ারম্যান মঞ্জুর হোসেন ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ট্রেজারার কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল, বাংলাদেশ ফেন্সিং এসোসিয়েশনের সভাপতি এম শোয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক মেজর কামরুল ইসলাম(অবঃ)।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial