ঢাকাবৃহস্পতিবার , ৯ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শুরু হয়েছে ভলিবল রেফারিদের প্রশিক্ষণ কর্মশালা

Sumon Chowdhury
আগস্ট ৯, ২০১৮ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ভলিবল রেফারিদের প্রশিক্ষণ কর্মশালা। পাঁচদিন ব্যাপী এই কর্মশালা চলবে ১৩ আগস্ট পর্যন্ত।
এবারের এই কর্মশালায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগের ১০টি ক্লাব, ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগের ১০টি ক্লাব, ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল লিগের ১০টি ক্লাব ও ৩০টি জেলা থেকে প্রশিক্ষনার্থীরা রেফারিজ কোর্সের জন্য আবেদন করেছেন। তাদের মধ্য থেকে বয়স, শিক্ষাগত যোগ্যতা, শারীরিক গঠন ও অভিজ্ঞতার ভিত্তিতে মোট ৩০ জনকে নির্বাচন করে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। সকালে পল্টনের শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল রেফারিজ কমিটির সভাপতি মনিরুল হক ও সাধারণ সম্পাদক ফজলুল হকসহ অন্যান্যরা।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial