সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ, ১৪৩১
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা বিজয়ের হ্যাটট্রিক মুকুট পরবেন : মোহাম্মদ নাসিম

editor
জুলাই ২৯, ২০১৮ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের ভোট নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সরকার গঠন করে বিজয়ের হ্যাটট্রিক মুকুট পরবেন ইনশাআল্লাহ।
জাতীয় সংসদ নির্বাচন নিয়ে যে দল ছিনিমিনি খেলবে জনগণ তাদের লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে। খালেদা জিয়ার দল বিএনপিকে নির্বাচনী মাঠেই মোকাবেলা করবে আওয়ামী লীগ।
শনিবার দিনভর সিরাজগঞ্জে নানা কর্মসূচিতে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সকালে কাজিপুরে শহীদ এম মনসুর আলী সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।
কলেজ অধ্যক্ষ অধ্যাপক আবদুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মন্ত্রীপতœী মিসেস লায়লা আরজুমান্দ বিথী। পরে তিনি উপজেলা পরিষদ আয়োজিত পরিষদ মাঠে ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন করেন।
এরপর ছালাল আশ্রয়ণ প্রকল্পের ৯০ জন ভূমিহীনের মাঝে জমির দলিল হস্তান্তর করেন। বিকালে জেলা সদরে মুক্তির সোপানে জেলা প্রশাসন, বন বিভাগ এবং কৃষি সম্প্রসারণ অধিদফতর আয়োজিত ৭ দিনব্যাপী ফলদ ও বনজ বৃক্ষরোপণ অভিযান এবং বৃক্ষ মেলার উদ্বোধন করেন।
সমাবেশে নির্বাচন প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেন, বিশ্বের গণতান্ত্রিক দেশগুলোর মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। সে নির্বাচনে জনগণের রায় আওয়ামী লীগ মেনে নেবে।
তিনি শেখ হাসিনাকে এ দেশের সফল নেত্রী মন্তব্য করে বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জঙ্গি দমন করেছেন। বিদ্যুৎ সমস্যার সমাধান করেছেন। মাদক নির্মূলে কঠোর কর্মসূচি গ্রহণ করেছেন। দেশের আর্থ-সামাজিক উন্নয়নের নেতৃত্ব দিচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন।
মেলা উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা। বক্তব্য দেন- পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা কবির হোসেন, কৃষি কর্মকর্তা আরশেদ আলী ও অ্যাডভোকেট আবদুর রহমান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial