ঢাকাসোমবার , ২৯ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শেষ হলো বিপিএলের ৬ষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট

Sumon Chowdhury
অক্টোবর ২৯, ২০১৮ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : বিপিএলের ৬ষ্ঠ আসরের প্লেয়ার ড্রাফট শেষ হলো আজ রোববার। আগামী আসরের জন্য দলগুলো বাছাই করে নিয়েছে তাদের খেলোয়াড়। বিপিএল গভর্নিং কাউন্সিল আগের আসর থেকে ৪ জন করে খেলোয়াড় ধরে রাখার সুযোগ দিয়েছিল ফ্র্যাঞ্চাইজিগুলোকে। সঙ্গে আরও দু’জন করে বিদেশি ক্রিকেটারের সঙ্গে আগেই চুক্তি করার অনুমতি।
সেই হিসেবে ড্রাফটের আগেই ৬ জন করে ক্রিকেটারকে দলভুক্ত করে নিতে পেরেছিল ফ্রাঞ্চাইজিগুলো। বাকি ক্রিকেটারদের বাছাই করে নেয়ার জন্যই অংশ নিয়েছিল তারা প্লেয়ার ড্রাফটে। দুপুরে রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত ড্রাফট থেকে নিজেদের মতো করে দল গঠন করে নিয়েছে বিপিএলে অংশ নিতে যাওয়া ৭টি দল। দলগুলোর খেলোয়াড় তালিকাঃ                                                                                                রংপুর রাইডার্স : মাশরাফি বিন মুর্তজা, ক্রিস গেইল, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, এবি ডি ভিলিয়ার্স, অ্যালেক্স হেইলস, শফিউল ইসলাম,সোহাগ গাজী, ফরহাদ রেজা, মেহেদি মারুফ, রবি বোপারা, রিলে রুশো, নাহিদুল ইসলাম, নাদিফ চৌধুরী, আবুল হোসেন রাজু, ফারদিন হোসেন অনি, বেনি হাওয়েল, ওশানে থমাস।

ঢাকা ডায়নামাইটস : সাকিব আল হাসান, সুনিল নারাইন, রোভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল ও হজরতউল্লাহ জাজাই, শুভাগত হোম, রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, অ্যান্ড্র বার্জ, ইয়ান বেল, কাজী অনিক, মিজানুর রহমান, আসিফ হাসান, শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ।

রাজশাহী কিংস : মুমিনুল হক, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, জাকির হাসান, কায়েস আহমেদ, ক্রিস্টিয়ান জাঙ্কার, আলাউদ্দিন বাবু, আরাফাত সানি, ফজলে রাব্বি, সৌম্য সরকার, ইসুরু উদানা, লরি ইভেনস, মার্শাল আইয়ুব, কামরুল ইসলাম রাব্বি, রাহায় টেন ডেসকাট, সেকুগে প্রশন্ন, মোহাম্মদ সামি।

সিলেট সিক্সার্স : নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন দাস, সোহেল তানভির, ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচানে, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ ইরফান, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, গুলবাদিন নাইব, আন্দ্রে ফ্লেচার, মেহেদি হাসান রানা, প্যাট ব্রাউন, নিকোলাস পুরান।

খুলনা টাইটানস: মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, কার্লোস ব্র্যাথওয়েট, ডেভিড মালান, আলী খান, মোহাম্মদ আল আমিন, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহুরুল ইসলাম অমি, জহির খান, সেলফেইন রাদারাফোর্ড, শুভাশিষ রায়, জুনায়েদ সিদ্দিকী, তানভীর ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, লাসিথ মালিঙ্গা, ইয়াসির শাহ, ব্রেন্ডন টেলর।

কুমিল্লা ভিক্টোরিয়ানস: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, শোয়েব মালিক, অ্যাসেলা গুনারত্নে, লিয়াম ডসন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়া-উর রহমান, শহীদ আফ্রিদি, থিসারা পেরেরা, মোশরারফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ, সঞ্জিত সাহা, এভিন লুইস, ওয়াকার সালমা খাই, আমের ইয়ামিন।

চিটাগং ভাইকিংস: সিকান্দার রাজা, লুক রনকি, মুশফিকুর রহীম, নজিবুল্লাহ জাদরান, সানজামুল ইসলাম, রবি ফ্রাইলিংক, নাঈম হাসান, সৈয়দ খালেদ, আহমেদ আবু যায়েদ রাহি, মোসাদ্দে হোসেন সৈকত, ক্যামেরন ডেলপোর্ট, দাসুন সানাকা, মোহাম্মদ আশরাফুল, রবিউল হক, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, নিহাদুজ্জামান, নাজিবুল্লাহ জাদরান, সাদমান ইসলাম।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial