ঢাকারবিবার , ১ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শেষ হয়েছে স্বাধীনতা দিবস শরীরগঠন প্রতিযোগিতা

Sumon Chowdhury
এপ্রিল ১, ২০১৮ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : স্বাধীনতা দিবস শরীরগঠন প্রতিযোগিতা শেষ হয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদ টা‌ওয়ার অডিটোরিয়ামে দুইদিনের এই প্রতিযোগিতারয় ৫৫ কেজি, ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি ও ৭০+ কেজি দৈহিক ওজন শ্রেণিতে ৩৮ টি ক্লাবের ১২০ জন প্রতিযোগি অংশ নেন।
৫৫ কেজি, ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি ও ৭০+ কেজি দৈহিক ওজন শ্রেণিতে যথাক্রমে প্রথম স্থান অধিকার করেন গ্যালাক্সি জিম-১, ঢাকার সোহান হোসেন, গ্যালাক্সি জিম-২, নারায়ণগঞ্জের নাজিম খান, ওল্ড জিম হেলথ এন্ড ফিটনেস সেন্টার, মুন্সীগঞ্জের মিতু চোকদার, নিউ স্টার জিমের আরিফ চৌধুরী অপু ও ফ্লেক্স ফিটনেস, ঢাকার হিমেল।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরস্কৃত করেন স্পন্সর প্রতিষ্ঠান ভিআইপি স্পোর্টস এন্ড ফিটনেসের মোতালেব খান। এসময় ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial