ঢাকামঙ্গলবার , ১১ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সংবর্ধনা পেল রানার্স-আপ হওয়া অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল

Sumon Chowdhury
সেপ্টেম্বর ১১, ২০১৮ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : ভুটানে অনুষ্ঠিতসাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ দলের পৃষ্ঠপোষক ছিল ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। ৯ থেকে ১৮ আগস্ট ভুটানে অনুষ্ঠিত সাফের দ্বিতীয় আসরে রানার্স-আপ হয়েছে বাংলাদেশের কিশোরীরা। রানার্স-আপ হওয়া বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে সোমবার সংবর্ধনা দিয়েছে ওয়ালটন গ্রুপ। দলের সবাইকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উইমেন উইং এর চেয়ারম্যান ও ফিফারনির্বাচিত সদস্য মিস মাহফুজা আক্তার কিরণ, বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের টিম ম্যানেজার আমিরুল ইসলাম বাবু, বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের কোচ গোলাম রাব্বানী ছোটন ও খেলোয়াড়রা।                                                                                                                                                বাংলাদেশ অনূর্ধ্ব-১৫নারী ফুটবল দল : মাহমুদা আখতার, রূপনা চাকমা, রূপা আক্তার, আঁখি খাতুন, আনাই মোগিনি, নাজমা, নিলুফা ইয়াসমিন নীলা, ইলামনি, শাহেদা আক্তার রিপা, আনুচিং মোগিনি, রেহানা আক্তার, মারিয়া মান্ডা, মনিকা চাকমা, লাবনী আক্তার, তহুরা খাতুন, মুন্নী আক্তার, শামসুন্নাহার, সোহাগী কিসকু, ঋতুপর্ণা, সাজেদা, শামসুন্নাহার জুনিয়র, রোজিনা ও নওসুন।

 

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial