ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সংস্কৃতি সচিব ইব্রাহীম হোসেন অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত

editor
জানুয়ারি ২০, ২০১৮ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সচিব ইব্রাহীম হোসেন খান। শুক্রবার বিকেল ৫টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত অফিসার্স ক্লাবের নির্বাহী কমিটির ২০১৮-২০১৯ মেয়াদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
ভোটের মাধ্যমে ভাইস-চেয়ারম্যান, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, কোষাধ্যক্ষ, সদস্য নির্বাচিত হয়েছেন। সরকারের মন্ত্রিপরিষদ সচিব পদাধিকার বলে অফিসার্স ক্লাবের সভাপতি হন। বর্তমানে এ পদে রয়েছেন- মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।
ইব্রাহীম হোসেন দুই হাজার ৬৮টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এই পদে অপর দুই প্রার্থী ছিলেন কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোশাররফ হোসেন ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব এম খালিদ মাহমুদ।
তিনটি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন- পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব কে এম মোজাম্মেল হক। এর পরের অবস্থানে আছেন সাবেক অতিরিক্ত সচিব এম এ রাজেক ও সাবেক অতিরিক্ত সচিব মো. আনছার আলী খান।
কোষাধ্যক্ষ পদে বিপুল ভোটে জয়লাভ করেছেন স্থানীয় সরকার বিভাগের যুগ্ম-সচিব মেজবাহ উদ্দীন। নির্বাচিত তিনজন যুগ্ম-সম্পাদক হলেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্ম-সচিব জাহাঙ্গীর আলম, রেলওয়ে হাসপাতালের ডা. সৈয়দ ফিরোজ আলমগীর ও ঢাকা কলেজের অধ্যাপক ফেরদৌসী খান।
নির্বাচিত ১৪ সদস্যের মধ্যে প্রথম স্থানে রয়েছেন- পুলিশ ক্যাডারের কর্মকর্তা (পুলিশের উইমেন ভিকটিম সাপোর্ট সেন্টারের এডিসি) আসমা সিদ্দিকা মিলি। এরপর ভোট প্রাপ্তির দিক থেকে পর্যায়ক্রমে নির্বাচিত সদস্যরা হলেন- অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু, হারুন অর রশীদ বিশ্বাস, মো. আবদুল মান্নান, মুহাম্মদ সাকিব সাদাকাত, তানিয়া খান, আশরাফুন নেসা খান রোজি, আবদুল মান্নান ইলিয়াস, মোহাম্মদ আবদুল মজিদ, মৌসুমী হাসান, রথীন্দ্রনাথ দত্ত, ইমদাদুল হক, আজহারুল ইসলাম খান ও মো. আখতারুজ্জামান।

Please follow and like us:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
Social media & sharing icons powered by UltimatelySocial